শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৪:০২ পূর্বাহ্ন

দৃষ্টি দিন:
সম্মানিত পাঠক, আপনাদের স্বাগত জানাচ্ছি। প্রতিমুহূর্তের সংবাদ জানতে ভিজিট করুন -www.coxsbazarvoice.com, আর নতুন নতুন ভিডিও পেতে সাবস্ক্রাইব করুন আমাদের ইউটিউব চ্যানেল Cox's Bazar Voice. ফেসবুক পেজে লাইক দিয়ে শেয়ার করুন এবং কমেন্ট করুন। ধন্যবাদ।

সতর্কীকরণ বিজ্ঞপ্তি

সতর্কীকরণ বিজ্ঞপ্তিঃ
ইম্পালস্ প্রপাটির্জ লিমিটেড এর পক্ষে- চেয়ারম্যান হাজী মোহাম্মদ সেলিম উল্লাহ, পিতাঃ মো. ইউনুস, সাং- হোল্ডিং নং-২৬, হাজী সেলিমের বাড়ী, ডাকঘরঃ সাতকানিয়া, পৌরসভা সাতকানিয়া, জেলাঃ চট্টগ্রাম।
………….. নোটিশ গ্রহীতা।
১. ডা. এম এ কাশেম, পিতাঃ মৃত আবিদুর রহমান, সাং- ই/১ আরিফাবাদ আবাসিক এলাকা, পল্লবী এলাকা, পল্লবী ঢাকা।
২. আবদুল্লাহ আল মামুন, পিতাঃ এ কে এম ফজলুল হক, সাং- ৬২৮/এ, খিলগাঁও, ঢাকা।
হালসাং- হোটেল ওয়াটার অর্কিড, ব্লক নং- সি, রোড নং-২, প্লট নং- ২৫, কলাতলী, কক্সবাজার পৌরসভা, কক্সবাজার।
পক্ষে-
সফিউল আজম,
এডভোকেট, জেলা আইনজীবী সমিতি, কক্সবাজার।
……….. নোটিশ দাতা।
এই মর্মে আপনি নোটিশ গ্রহীতাকে জানানো যাইতেছে যে, নোটিশ দাতাগণ ও আরো ২৮ জন ফ্ল্যাট এর মালিক সহ উপরোক্ত হোটেলের প্রায় ৩০ টি ফ্ল্যাট আপনি নোটিশ গ্রহীতা হইতে ক্রয় সূত্রে প্রাপ্ত হয়ে ভোগদখলে পর্যাপ্ত থাকা অবস্থায় আপনি নোটিশ গ্রহীতার বিশেষ অনুরোধে ও নোটিশ দাতাগণ সরল বিশ্বাসে আপনাকে মাসিক ভাড়ার শর্তে ফ্ল্যাট ভাড়া দিয়াছিলেন। কিন্তু আপনি নোটিশ গ্রহীতা গত ৫ বৎসর যাবৎ বিভিন্ন প্রতিষ্ঠান ও বিভিন্ন ব্যক্তিকে ভাড়া প্রদান করে প্রচুর পরিমান টাকা আয় করা সত্বেও নোটিশ দাতাগণকে কোন প্রকার টাকা প্রদান করেন নাই। কোন প্রকার যোগাযোগ করিতেছেন না। বর্তমানে পলাতক রহিয়াছেন। মালিক পক্ষ অর্থাৎ নোটিশ দাতাগণের সহিত নোটিশ গ্রহীতা প্রতারনার আশ্রয় নিয়াছেন। তৎ কারণে উক্ত ব্যক্তি /নোটিশ গ্রহীতার সহিত মালিক পক্ষ অর্থাৎ নোটিশ দাতাগণ (৩০টি ফ্ল্যাট এর মালিক) সম্পূর্ণ সম্পর্ক ছিন্ন করিলাম। এখন হইতে উক্ত ব্যক্তির সহিত হোটেল ওয়াটার অর্কিড এর ৩০ টি ফ্ল্যাটের মালিক পক্ষের সহিত কোন প্রকার সম্পর্ক রহিল না। তৎ কারণে উক্ত ব্যক্তির বা নোটিশ গ্রহীতার সহিত কোন প্রকার লেনদেন না করার জন্য সতর্ক করা হইল। যদি কেহ বা কোন প্রতিষ্ঠান উক্ত ব্যক্তির সহিত কোন প্রকার লেনদেন করে তৎ জন্য তাহারা ব্যক্তিগতভাবে দায়ি থাকিবেন। মালিক পক্ষ এই ব্যাপারে কোন দায়িত্ব নিবে না। বর্তমানে ফ্ল্যাট মালিক পক্ষ/নোটিশ দাতাগণের তত্ত্বাবধানে রহিয়াছে। উক্ত ফ্ল্যাট/রুমের ব্যাপারে কাহারো কোন প্রয়োজন হইলে সরাসরি মালিকগণের বা নোটিশ দাতাগণের সহিত যোগাযোগ করার জন্য অনুরোধ রইল।
অনুরোধক্রমে-
সফিউল আজম,
এডভোকেট, জেলা আইনজীবী সমিতি, কক্সবাজার।
মোবাইলঃ ০১৮১৮-৭৬৭৪৭৪
তপশীলঃ
মৌজা- কক্সবাজার পৌরসভা, হোটেল ওয়াটার অর্কিড, ব্লক নং- সি, রোড নং- ২, প্লট নং- ২৫, কলাতলী, কক্সবাজার পৌরসভা, কক্সবাজার।
৩০ টি ফ্ল্যাট, কক্সবাজার।

Please Share This Post in Your Social Media

© All rights reserved © 2023
Developed by : JM IT SOLUTION